অগ্রগতি সংস্থার ২৫ তম বার্ষিক সাধারন সভা-২০২০ অনুষ্ঠিত

১৫ জানুয়ারী ২০২১ রোজ শুক্রবার অগ্রগতি সংস্থার হেড অফিস ত্রিশমাইল মোড়, নগরঘাটা, সাতক্ষীরাতে আনন্দঘন পরিবেশে জাকজমকপূর্ণভাবে অগ্রগতি সংস্থার ২৫ তম বার্ষিক সাধারন সভা-২০২০ অনুষ্ঠিত হয়েছে। সমবেত জাতীয় সঙ্গীত, জাতীয় পতাকা উত্তোলন ও সংস্থার পতাকা উত্তোলন করার মধ্য দিয়ে সাধারণ সভার কার্যক্রম শুরু করা হয়। অদ্যকার সভায় সভাপতিত্ব করেন জনাব রফিকুল ইসলাম খোকন, প্রতিষ্ঠাতা সভাপতি, অগ্রগতি সংস্থা, এছাড়া প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব রোকনুজ্জামান, উপ-পরিচালক, জেলা সমাজ সেবা কার্যালয়, সাতক্ষীরা, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ সহিদুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা, সাতক্ষীরা সদর উপজেলা, সাতক্ষীরা, অগ্রগতি সংস্থার নির্বাহী পরিচালক জনাব আব্দুস সবুর বিশ্বাস এবং সংস্থার সাধারণ পরিষদের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
এরপর জনাব আব্দুল হামিদ, প্রাক্তন অধ্যক্ষ, সাতক্ষীরা সরকারী মহিলা কলেজ, জনাব আব্দুল ওয়াদুদ, প্রাক্তন অধ্যক্ষ, সাতক্ষীরা সরকারী কলেজ, জনাব রফিকুল ইসলাম খোকন, প্রতিষ্ঠাতা সভাপতি, অগ্রগতি সংস্থা, নির্বাহী পরিচালক জনাব আব্দুস সবুর বিশ্বাস এর মাধ্যমে ফারজানা নাঈম, সমাজসেবায় নিবেদিত প্রাণ ও আদর্শের প্রতীক একজন ব্যক্তিত্বের মোরাল উন্মোচন করা হয়। মোরাল উন্মোচন শেষে কার্যকরি পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়।
সংস্থার ২৫ বছরে পদার্পন উপলক্ষ্যে সমবেতভাবে কেক কাটা হয়। কেক কাটার পর স্বাগত বক্তব্য প্রদান করেন অগ্রগতি সংস্থার নির্বাহী পরিচালক জনাব আব্দুস সবুর বিশ্বাস এবং এরপর আনুষ্ঠানিক উদ্বোধনী ঘোষনা করেন জনাব রোকনুজ্জামান, উপ-পরিচালক, জেলা সমাজ সেবা কার্যালয়, সাতক্ষীরা।
বার্ষিক কার্যক্রম উপস্থাপনা করেন জনাব আব্দুস সবুর বিশ্বাস এবং বার্ষিক আর্থিক প্রতিবেদন উপস্থাপনা করেন হিসাব বিভাগের কো-অর্ডিনেটর মোঃ ফিরোজ হোসেন। এরপর ছিল মুক্ত আলোচনা, মন্তব্য ও সুপারিশ-সম্মানীত অতিথি এবং সম্মানীত সদস্যদের বক্তব্য। প্রধান অতিথির বক্তব্য শেষে সভাপতির বক্তব্যের মধ্য দিয়ে অদ্যকার সাধারন সভার সমাপ্তি ঘোষনা করেন জনাব রফিকুল ইসলাম খোকন, প্রতিষ্ঠাতা সভাপতি, অগ্রগতি সংস্থা।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top